শর্তাবলী
আমাদের প্রতিটি লাইসেন্স/প্রোডাক্ট আমরা অথরাইজড প্রতিষ্ঠানের থেকে এবং বিভিন্ন বিক্রেতা দের থেকে ক্রয় করে পুনরায় বিক্রি করে থাকি।
১. লাইসেন্স ওয়ারেন্টি নীতিমালাঃ
- (১.১) প্রতিটি লাইসেন্স এর জন্য আলাদা ভাবে ওয়ারেন্টি সময় নির্ধারণ করে দেওয়া আছে।
- (১.২) কোন লাইসেন্স যদি উক্ত ওয়ারেন্টি সময়ের মধ্যে সমস্যার সম্মুখীন হয় তবে আমরা লাইসেন্স টি চেক করে দেখবো।
- (১.৩) ওয়ারেন্টি সময়ের মধ্যে লাইসেন্স এর সমস্যা থাকলে সেটি আমরা পরিবর্তন করে দেবো।
- (১.৪) ক্রেতার ডিভাইস জনিত কারনে যদি লাইসেন্স এক্টিভেশন এ সমস্যা হয় তবে ওয়ারেন্টি কার্যকর হবেনা।
২. অন্যান্য সার্ভিস ওয়ারেন্টি নীতিমালাঃ
- (২.১) প্রতিটি সার্ভিস এর জন্য আলাদা ভাবে ওয়ারেন্টি সময় নির্ধারণ করে দেওয়া আছে।
- (২.২) ওয়ারেন্টি সময়ের মধ্যে উক্ত সার্ভিস এর কোন সমস্যা হলে সেটির সমাধান করে দেওয়া হবে। প্রতিকূল পরিস্থিতি তে সময়ের বিলম্ব হতে পারে।
- (২.৩) ওয়ারেন্টি সময় ব্যতিত অথবা ক্রেতার ডিভাইস জনিত সমস্যার ক্ষেত্রে ওয়ারেন্টি কার্যকর হবেনা।
৩. ওয়ারেন্টি সাপোর্ট প্রদানের পদ্বতিঃ
- (৩.১) ওয়ারেন্টি সময়কালে ক্রেতা সমস্যা সম্মুখীন হলে সাপোর্ট দেওয়া হবে (রিমোট) ভাবে, অর্থাৎ ক্রেতার ডিভাইসে (TeamViewer) অথবা (Anydesk) থাকা বাধ্যতামূলক।
- (৩.২) প্রতিটি প্রোডাক্টের বিস্তারিত দেখে অর্ডার করার জন্য অনুরোধ করা হচ্ছে।
- (৩.৩) প্রোডাক্টের বিস্তারিত ব্যতীত কোন মন্তব্য গ্রহণযোগ্যতা পাবেনা।
৪. পেমেন্ট পলিসিঃ
- (৪.১) যেকোনো পেমেন্ট পদ্ধতিতে পেমেন্ট এর ক্ষেত্রে কোন আলাদা চার্জ প্রযোজ্য হবেনা।
Digitaliz কর্তৃপক্ষ যেকোনো সময় যেকোনো তথ্য / শর্ত পরিবর্তন করার ক্ষমতা রাখে।
উক্ত শর্তগুলো মেনে নিয়ে আপনি অর্ডার করতে যাচ্ছেন, শর্ত ব্যতীত কোন মন্তব্য গ্রহণযোগ্যতা পাবেনা।
Terms & Conditions
Each of our licenses/products is purchased and resold by us from authorized organizations and various vendors.
1. License Warranty Policy:
- (1.1) Each license has a separate warranty period.
- (1.2) If any license is found to be in trouble during the warranty period, we will check the license.
- (1.3) If there is a problem with the license during the warranty period, we will replace it.
- (1.4) If there is a problem with the license activation due to the buyer's device, the warranty will not be valid.
2. Other Service Warranty Policy:
- (2.1) Warranty period is specified separately for each service.
- (2.2) If there is any problem with the service during the warranty period, it will be solved. Adverse circumstances may lead to time delays.
- (2.3) The warranty shall not be valid outside the warranty period or in case of defects caused by the buyer's device.
3. Process of providing warranty support:
- (3.1) Support will be provided (remotely) if the customer encounters problems during the warranty period, i.e. it is mandatory to be on the customer's device (TeamViewer) or (Anydesk).
- (3.2) Each product is requested to be ordered in detail.
- (3.3) Any comments without product details will not be accepted.
4. Payment Policy:
- (4.1) No separate charges shall be applicable for payment by any payment method.